২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কলাপাড়ায় হতদরিদ্র স্বামী পরিত্যাক্তা ১০ নারী পেল সেলাই মেশিন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,:পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র স্বামী পরিত্যাক্তা ১০ জন নারীর মাঝে সেলাই মেশিন ও প্রয়জনীয় উপকরন সামগ্রহী বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার ১১টার দিকে দাতা সংস্থা টিয়ার ফান্ড , সিডর ফান্ড ও ইন্টর এক্ট’র সহযোগীতায় বিকল্প জীবিকায়ন দূযোর্গ ঝুঁকি হ্রাস প্রকল্প আওতায় বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ এসব বিতরণ করে । এ সময় প্রকল্প ব্যবস্থাপক সিলভেষ্টর মাইকেল মধু, ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ কলাপাড়া এড়িয়া আফিস ইনর্চাজ জেমস রাজিব বিশ্বাস,পায়েল দাশ, শাকিল, নির্মল কুন্ডুসহ গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ এড়িয়া অফিস সূত্রে জানা গেছে, এ উপজেলার নীলগঞ্জ, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়েনর হতদরিদ্র ১০ জন স্বামী পরিত্যাক্তা নরীকে একটি কের সেলাই মেশিন দেয়া হয়েছ। এরই সাথে একটি চাকনা, একটি
কাচ্চি, একটি স্কেল, ১২ গজ ১২ গিরা কাপড়, ৪টি সুতা গুটি, একটি ব্যাগ প্রদান করা হয়।

ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ কলাপাড়া এড়িয়া আফিস ইনর্চাজ জেমস রাজিব বিশ্বাস বলেন, বিকল্প জীবিকায়নের লক্ষে হতদরিদ্র স্বামী পরিত্যাক্ত অসহায় নারীদের সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এর আগে এ প্রকল্পের আওতায় আরো ৩০ জন নারীকে সেলাই মেশিন দেয়া হয়েছে। এ কার্যক্রম অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক