২২শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
বীর প্রতীক গাজী সেতু মুজিববর্ষে রূপগঞ্জবাসীকে উপহার - প্রধানমন্ত্রী কুষ্টিয়ায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাবের অভিযানে ২২ লাখ টাকা জরিমানা সৈয়দপুরে ছাত্রী ধর্ষণের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা পার্বতীপুরে আন্তঃনগর ট্রেন থেকে নেশার ইনজেকশনসহ গ্রেপ্তার-১ কুড়িগ্রামে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন বানারীপাড়া প্রেসক্লাবে কম্পিউটার প্রদান করেন এমপি শাহে আলম দুর্গাপুর পৌরসভাকে ডিজিটাল পৌরসভায় উন্নিত করতে মেয়র হতে চান আলাল ময়মনসিংহের গফরগাঁওয়ে এক নারী ছিনতাইকারী আটক বঙ্গোপসাগরের লঘুচাপটি ঘনীভূত হতে পারে নোয়াখালী সোনাইমুড়ীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

‘মুখোশ’-এ মোশাররফ করিম

অনলাইন ডেস্ক :ইফতেখার শুভ পরিচালিত সিনেমা ‘মুখোশ’-এ অভিনয়ের জন্য ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার সঙ্গে এবার যুক্ত হলেন ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

ইফতেখার শুভ বলেন, ‘সিনেমাটিতে মোশাররফ ভাইয়ের চরিত্রের নাম ইব্রাহিম খালেদি। “মুখোশ”র মূল রহস্য তাকে ঘিরেই। সোমবার তার সঙ্গে আমাদের চুক্তি সম্পন্ন হয়েছে। গল্পের এই রহস্য উন্মোচনের জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করতে দেখা যাবে সোহানা (পরীমনি) চরিত্রটিকে।’

এদিকে, ‘মুখোশ’-এ পরীমনির নায়ক হিসেবে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক রোশান। এতে আরও অভিনয় করবেন ইরেশ জাকের, ফারুক আহম্মেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধু প্রমুখ।

আগামী ডিসেম্বর অথবা জানুয়ারির শুরুর দিকে ‘মুখোশ’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এর শুটিং হবে সিলেট-সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে এমনটাই জানিয়েছেন নির্মাতা ইফতেখার শুভ।

উল্লেখ্য, ২০০৪ সালে ‘জয়যাত্রা’ সিনেমার মধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে মোশাররফ করিমের। এরপর তিনি ‘রূপকথার গল্প’ (২০০৬), ‘দারুচিনি দ্বীপ’ (২০০৭), ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ (২০০৯), ‘প্রজাপতি’ (২০১১), ‘টেলিভিশন’ (২০১৩), ‘জালালের গল্প’ (২০১৫), ‘অজ্ঞাতনামা’ (২০১৬) ও ‘হালদা’র (২০১৭) মতো দর্শকনন্দিত সিনেমায় অভিনয় করেছেন। সবশেষ তাকে দেখা গেছে ২০১৮ সালে ‘কমলা রকেট’ সিনেমায়।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক