২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাক ড্রাইভার এনায়েত মল্লিক হত্যার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ৫ ধর্ষণের পর হত্যার অভিযোগের ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেস্টা ত্রিশালে অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে গাছের চারা ও মাস্ক বিতরণ বালিয়াকান্দির নবাবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক ঢাকা বোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ ৯ দফা দাবিতে ময়মনসিংহে শ্রমিক কর্মচারী পরিষদের বিক্ষোভ মিছিল-সমাবেশ বেগমগঞ্জ উপনির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারনায় সরগরম হয়ে উঠেছে কুষ্টিয়ার খোকসা পৌর নির্বাচন : ভোটের আগেই নৌকা নিয়ে যুদ্ধ নওগাঁয় নতুন আক্রান্ত ৭ জন ঃ সর্বমোট আক্রান্ত ১৩৯৩

কাশ্মীরে ৩ বিজেপি কর্মীকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক: জম্মু কাশ্মীরের কুলগাম জেলার কাজিগান্দ এলাকায় জঙ্গিদের গুলিতে তিন বিজেপি কর্মী নিহত হয়েছেন । বৃহস্পতিবার রাতে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় ইতিমধ্যেই একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জম্মু কাশ্মীর পুলিশ জানিয়েছে , বৃহস্পতিবার রাতে নাগাদ খবর আসে ওয়াইকে পোরা গ্রামে জঙ্গি হামলা হয়েছে। সেখানে বিজেপি কর্মীদের ওপর গুলি চালিয়েছে জঙ্গিরা।

ওই তিন বিজেপি কর্মীর নাম ফিদা হুসেন ইয়াট্টু, উমর রশিদ বেগ, উমর রামজান হাজম। এর মধ্যে ফিদা হুসেন বিজেপির জেলা যুব শাখার সাধারণ সম্পাদক। বাকি দুজন সক্রিয় বিজেপি কর্মী ছিলেন।

গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। শ্রীনগরের বিজেপি মুখপাত্র গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন।

জানা গেছে, আহত বিজেপি কর্মীদের যে গাড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, জঙ্গিরা সেই গাড়ির ওপরেও গুলি চালায়। এই হত্যাকাণ্ডের পর পুরো এলাকা ঘিরে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে সেপ্টেম্বর মাসেও বদগাম জেলার খাগ গ্রামে এক বিজেপি নেতাকে তাঁর বাড়ির সামনেই গুলি করে হত্যা করে জঙ্গিরা।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক