২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কেরানীগঞ্জে শিক্ষক সমাজের কমিটির আত্মপ্রকাশঃ

মোঃ জলিল সিকদার: ঢাকার কেরানীগঞ্জে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ(আনিস- রবিউল)রেজি এস-১২০৪৮ এর কমিটি গঠন করা হয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও ঐক্য পরিষদের আহ্বায়ক জনাব মোঃআনিসুর রহমান, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জনাব নুরে আলম সিদ্দিকী রবিউল, অর্থ সম্পাদক জনাব গাজী সালাউদ্দীন, শিশির কীর্তনিয়া,রিয়াজ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নবনির্বাচিত কমিটির সভাপতি নির্বাচিত হন জনাব মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক – জনাব আশরাফুন নেছা এবং জনাব মোঃ আমিনুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। তারুণ্য নির্ভর এ কিমিটির সবাই কাঁধে কাঁধ মিলিয়ে শিক্ষকদের উন্নয়নে কাজ করবেন বলে দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

শিক্ষকদের অধিকারের প্রশ্নে সদা আপোষহীন থাকবেন এবং সততার সঙ্গে দায়িত্ব পালন করবেন এ ঘোষণা প্রদান করেন।কেন্দ্রীয় নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির প্রত্যয়ে খুব খুশি হন এবং তাদেরকে ন্যায়সঙ্গত সকল কাজে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তারুণ্য নির্ভর এ কমিটি সাধারণ শিক্ষকদের প্রত্যাশা পূরণ করবে বলে আশা প্রকাশ করেন।এ কমিটি গঠনের মাধ্যমে কেরানীগঞ্জে শিক্ষক সমাজের নতুন অধ্যায়ের সূচনা হলো যা পরবর্তীতে দৃষ্টান্ত হয়ে থাকবে বলে সাধারণ শিক্ষকরা বিশ্বাস করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক