২২শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
সশস্ত্র বাহিনীর কর্মদক্ষতা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে : প্রধানমন্ত্রী রাজাপুরে তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা যুবদল কলাপাড়ায় বরিশাল অঞ্চলের স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত কাউখালীতে নেশা গ্রস্থ ছেলেকে আইনের হাতে তুলে দিলেন মা এক বছরের জেল নেত্রকোণার খালিয়াজুরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-৩ হেফাজত সরকার বিরোধী বা সরকার দলীয় সংগঠন নয় প্রধানমন্ত্রীর দূরদর্শি নেতৃত্বে অনন্য উচ্চতায় বাংলাদেশ...মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নীলফামারীতে সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার সাপের কামড়ে ফুলবাড়ীর এসিল্যান্ড কানিজ আফরোজ আহত পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছেন এক নববধূ। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার কলাগাছিয়া গ্রামে এলাকায় এ ঘটনা ঘটে। ওই নববধূর নাম হাবিবা আক্তার আদুরী (১৮)। তিনি কলাগাছিয়া গ্রামের সুলতান হাওলাদারের মেয়ে ও একই গ্রামের সুমন সিকদারের (২২) স্ত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কের পর দুই মাস আগে পালিয়ে বিয়ে করেন সুমন সিকদার ও হাবিবা আক্তার আদুরী। আদুরী সন্দেহ করতেন তার স্বামীর সঙ্গে অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে। বিয়ের পর এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে কথা কাটাকাটি হতো।

গতকাল বৃহস্পতিবার আদুরীর মা তাকে নিজেদের বাড়িতে নিয়ে যান। এদিকে ঈদে মিলাদুন্নবীর কথা বলে ওইদিন বিকেলেই আদুরীকে বাবার বাড়ি থেকে নিয়ে আসেন তার শাশুড়ি। পরে রাত ১০টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে পরকীয়ার ব্যাপারে ঝগড়া হয়। এ সময় আদুরী রাগ করে ঘর থেকে বেরিয়ে যান।

অনেকক্ষণ ধরে না আসায় তার শ্বশুরবাড়ির লোকজন খোঁজাখুঁজি করেন। এর কিছুক্ষণ পরে বাবার বাড়ির ঘরের পিছনে আম গাছের সঙ্গে ওড়না দিয়ে আদুরীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক