২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে সরকারী নির্দেশনা অমান্য করে গোপনে কোচিং ক্লাশ

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত কিশোরগঞ্জ সোনামণি আইডিয়াল স্কুলে গোপনে কোচিং ক্লাশ চালানো ও স্কুলের পরীক্ষা নেয়ার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

১৭ নভেম্বর মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুলিশকে সাথে নিয়ে ওই প্রতিষ্ঠানে অভিযান চালায়। এসময় দেখা যায় স্কুলের বাহিরে মূল গেট বন্ধ রেখে ভিতরে পর্যাপ্ত পরিমানে শিক্ষার্থীর অংশগ্রহণে ক্লাশ ও পরীক্ষা নেয়া হচ্ছে।

সরকারী নির্দেশে সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও প্রায় একমাস থেকে গোপনে ওই প্রতিষ্ঠানে কোচিং, ক্লাশ ও পরীক্ষা চলমান রাখা হয়েছে। একারনে ভ্র্যাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে ওই প্রতিষ্ঠানে অভিযান চালালে প্রতিষ্ঠানের ভিতরে ক্লাশ ও পরিক্ষা নেওয়ার সময় হাতে নাতে ধরা পরে। ওই প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে সরকারী নির্দেশনা না আসা পর্যন্ত প্রতিষ্ঠানে কোন ক্লাশ পরীক্ষা না নেয়ার জন্য মুচলেকা নেয়া হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক