৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিল্লিতে বিলাসবহুল বাড়ি কিনলেন শাহরুখ খান

অনলাইন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খান দিল্লিতে বাড়ি কিনলেন। মুম্বইতে মন্নত, দুবাইতে জন্নতের পাশাপাশি আলিবাগে একটি বাংলো রয়েছে শাহরুখ খানের। বাড়ি রয়েছে লন্ডনেও। পরপর ৪টি বাসস্থানের পর এবার দিল্লিতে ফের বাড়ি কিনলেন শাহরুখ খান।

কিং খানের সেই বাড়ি ঘুরে দেখালেন সুপারস্টার পত্নী গৌরী খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিল্লির নতুন বাড়ির বেশ কয়েক ঝলক তুলে ধরেন গৌরী। শাহরুখপত্নীর হাতের ছোঁয়ায় তাদের দিল্লির বাড়ি যেন আরও বেশি সুন্দর হয়ে উঠেছে।

সম্প্রতি শাহরুখ খান আইপিএলের জন্য দুবাইতে হাজির হন। স্ত্রী, সন্তানদের নিয়ে জন্নতেই বেশ কিছুদিন কেটে যায় তার। ফলে শাহরুখের ৫৫-র জন্মদিনও এবার খান পরিবার দুবাইতেই সেলিব্রেট করে। শুধু তাই নয়, জন্মদিন উপলক্ষে এই প্রথম শাহরুখ খানের মুম্বাইয়ের মন্নতের সামনে ভিড় দেখা যায়নি। যে বিষয়ে ভক্তদের বার্তা দিতে ভোলেননি শাহরুখ। তিনি বলেন, এবার যেন বেশ কিছুটা দূর থেকেই তাকে ভালোবাসা জানানো হয়।

এদিকে, প্রতীক্ষার অবসান ঘটিয়ে যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়েই পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। বুধবার যশরাজ স্টুডিওর অফিসে কিং খানকে দেখা যাওয়ায় শুরু হয়েছে জল্পনা। এর আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, নভেম্বরের ১৮ থেকেই সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন থ্রিলারের শুটিং শুরু করবেন শাহরুখ। যদিও ছবির নির্মাতা বা কিং খান, কেউই এবিষয়ে কিছু অফিসিয়ালি জানাননি।

বুধবার মুম্বইয়ের আন্ধেরিতে যশরাজ স্টুটিওর অফিসে শাহরুখকে দেখা গেল নতুন লুকে। নজর কাড়ল লম্বা চুল। মাথায় একধারে বাঁধা ছোট্ট বেনী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখের এই ছবি। প্রশ্ন উঠছে, তবে কি এটাই কিং খানের নতুন লুক?
২০১৮-র ২১ ডিসেম্বর মুক্তি পয়েছিল শাহরুখ খানের ‘জিরো’।

ছবিটি বক্স অফিসে চূড়ন্ত ব্যর্থ। তারপর সিনেমার দুনিয়া থেকে লম্বা বিরতি নেন কিং খান। টানা ২ বছর তাকে আর কোনও ছবিতে দেখা যায়নি। তাই ‘বাদশা’ পর্দায় ফেরার অপেক্ষায় রয়েছেন তার অনুরাগীরা।

এর আগে সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিল, যশরাজ ফিল্মসের ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। এদিকে আবার, রাজকুমার হিরানির পরবর্তী ছবিতেও শাহরুখকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক