২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নেত্রকোণার খালিয়াজুরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-৩

গোলাম কিবরিয়া সোহেল নেত্রকোণা প্রতিনিধি :নেত্রকোণার খালিয়াজুরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-৩ ইঞ্জিন চালিত নৌকার পাখা ঘোরার সময় পাখা থেকে ছিটকে পড়া পানি এক যুবকের উপর পরার ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট দুই গ্রুপের সংঘর্ষে স্বাস্থ্য মিয়া (২৩) নামক এক যুবক নিহত ৩ যুবক আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০টায় দিকে নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলার চাকুয়া ইউনিয়নের লেপসিয়া বাজারে।

নিহত স্বাস্থ্য মিয়া (২৩) খালিয়াজুরী উপজেলা চাকুয়া ইউনিয়নের বল্লী বাগানবাড়ি গ্রামের আব্দুল হেকিমের ছেলে। আহতদের পরিচয় জানা য়ায়নি।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে লেপসিয়া বাজার ট্রলার ঘাটে স্বাস্থ্য মিয়াদের ইঞ্জিন চালিত নৌকার পাখা ঘোরার সময় পাখা থেকে ছিটকে পাশের নৌকায় থাকা একই ইউনিয়নের ফরিদপুর গ্রামের সমজ আলীর ছেলে আশরাফুল ইসলামের (২৪) উপর পানির ছিটা পড়ে।

এই ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন স্বাস্থ্য মিয়ার মাথায় রড দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লেপসিয়া তদন্ত ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক