২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজাপুরে তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী পালন করেছে উপজেলা যুবদল

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে উপজেলা যুবদলের উদ্যোগে শনিবার ২১ নভেম্বর বিকালে উপজেলা সদরের বাইপাস মোড়স্হ উপজেলা বিএনপির কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনটি উপলক্ষ্যে উপজেলা যুবদল সভাপতি জাকারিয়া সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল র্পূবক সংক্ষপ্তি আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শহীদ আল মামুন অভিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুউন কবির, প্রচার সম্পাদক মোঃ হুমায়উন কবির হিমু, সেচ্ছাসেবক দল সভাপতি বাবু রতন দেবনাথসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানসহ পরিবারের সকলের সুস্থ্যতা ও দীর্ঘয়ূ কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমান ১৯৬৫ সালের ২০ নভেম্বর জন্মগ্রহণ করেন। ২০০৭ সালে মার্চ মাসে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিভিন্ন দুর্নীতি মামলায় যৌথ বাহিনী তাকে গ্রেপ্তার করে এবং কারাগারে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ থেকে জামিন নিয়ে চিকিৎসার জন্য পরিবার নিয়ে লন্ডন যান ওই বছরের সেপ্টেম্বরে। এরপর থেকে সেখানেই আছেন তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক