১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখলেন প্রেমিক! বাইডেনের আর্থিক পরামর্শদাতা টিমে কাশ্মীরি আরেক নারী জামাইকে বিষপানে হত্যার অভিযোগে শ্বশুর গ্রেফতার দিহানের বিচার দাবিতে মাস্টারমাইন্ড স্কুল শিক্ষার্থীদের মানববন্ধন মার্কেলের পছন্দের প্রার্থী হলেন জার্মানির ক্ষমতাসীন দলের প্রধান আলোচিত বসুরহাট পৌরসভার কাদের মির্জার জয় কেন্দুয়া পৌরসভায় আসাদুল হক ভূঁইয়া বেসরকারী ভাবে নির্বাচিত পায়রা বন্দরের ৭৫ কি:মি: দীর্ঘ রাবনাবাদ চ্যানেলের ড্রেজিং উদ্বোধন বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বেসরকারি ভাবে স্বতন্ত্র প্রার্থী জয় জগন্নাথপুর পৌরসভায় বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তার হোসেন বিজয়ী

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত ৫

আহসান হাবীব আরমান, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ আজ (২৫ শে নভেম্বর) দুপর দিকে জয়পুরহাট সদর উপজেলা পল্লিবিদ্যুত এলাকায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে নাজমুল হোসেন নামে এক যুবক নিহত এবং শিশু ও নারীসহ চারজন আহত হয়েছে। এতে সি এন জি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনারস্থলে যুবকের মৃত্যু হয়।

নিহত যুবক হলেন কালাই উপজেলা মহেশপুর গ্রামে নছির ফকিরে ছেলে নাজমুল হোসেন (২৭) আহতরা হলেন,জয়পুরহাট পৌর সদরের বামনপুর চারমাথা মহল্লার জামাল উদ্দিন (৬০), মেয়ে মিম সুরাইয়া (২২) ও তিন বছরের নাতনি শিপা আখতার এবং কালাই উপজেলার মোলামগাড়ি বাজারের নৈশপ্রহরী মনছুর রহমান (৫০)। তাদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ দুর্ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

জয়পুরহাট থানা অফিসার ইনচার্জ (ওসি) এ এম আলমগীর জাহান
জানান শহরে পল্লিবিদ্যুৎ এলাকার বগুড়াগামী একটি ট্রাক অপর দিকে
থেকে আসা সি এন জি ধাক্কা দিলে ঘটনাস্থলে নাজমুল মৃত্যু হয়।
অপর দিকে আক্কেলপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আঃ লতিব খাঁন
জানান ভ্যানযোগে ক্ষেতলাল মাহমুদপুর রসুলপুর থেকে আক্কেলপুর বাজারে বেগুন বিক্রি করতে যাওয়ার পথে পূর্নগোপীনাথপুর এলাকার পিকাপভ্যানের থাক্কায় দুখা চাকি গাড়ীর নিচে পরে ঘটনারস্থলে মৃত্যু হয়। এ ঘটনার তার ছেলে সুধীর চাকি (৩৪) গুরুতর আহত হয়। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় বগুড়া মেডিকেলে পাঠানো হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক