১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
বিপুলসংখ্যক ভোটার বাদ পড়ার শঙ্কা দুর্গাপুর পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ, মানা হয় নি সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি কাউখালী থানা প্রশাসনের সাথে সুনাম কমিটির লবি সভা অনুষ্ঠিত বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে আম্পায়ার পাঠাবে আইসিসি থানায় ঢুকে পুলিশ ও আসামীর ওপর হামলা ৫ হামলাকারী আটক মোংলায় আধা-নিবিড় বাগদা চিংড়ি চাষ বিষয়ক প্রশিক্ষণ ঠাকরগাঁওয়ের পীরগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু মান্দায় ভূমিহীনদের ঘর উচ্ছেদ করতে চায় দখলদার বিপাকে ভূমিহীন মানুষ কাউখালীতে ব্যাংক কর্মকর্তার বাড়িতে দুর্র্ধর্ষ চুরি মাদারীপুরে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই ইটভাটা মালিককে জরিমানা

দুদকের মামলায় স্থায়ী জামিন পেলেন বিডিনিউজ সম্পাদক

অনলাইন ডেস্ক: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় অনলাইন নিউজপোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীর জামিন স্থায়ী করেছেন আদালত। আজ বুধবার ঢাকা মহানগর দায়রা জজ ও বিশেষ জজ কেএম ইমরুল কায়েশ জামিন স্থায়ীর এ আদেশ দেন।

এর আগে হাইকোর্টে আত্মসমর্পণ করে ৮ সপ্তাহের আগাম জামিন পান খালিদী। এর মেয়াদ শেষে তিনি গত ২০ অক্টোবর আদালতে আত্মসমর্পণ করেন। ওইদিন আদালত ২৫ নভেম্বর পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। সেই সময় সীমা শেষে আজ বুধবার জামিন স্থায়ীর আবেদন করা হলে আদালত তা মঞ্জুর করেন।

আসামিপক্ষে ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট কাজী নজিবউল্ল্যাহ হিরু, প্রকাশ রঞ্জন বিশ্বাসসহ কয়েকজন জামিন স্থায়ীর পক্ষে শুনানি করেন। অন্যদিকে দুদকের পক্ষে প্রসিকিউটর অ্যাডভোকেট মাহমুদ হোসেন জাহাঙ্গীর জামিনের বিরোধিতা করেন।

জামিন আবেদনের শুনানি করেন এবং দুদকের পক্ষে প্রসিকিউটর মাহমুদ হোসেন জাহাঙ্গীর জামিনের বিরোধিতা করেন।

চলতি বছর ৩০ জুলাই তৌফিক ইমরোজ খালিদীর বিরুদ্ধে মামলা করে দুদক। মামলার এজাহারে বলা হয়, তিনি চারটি ব্যাংকের বিভিন্ন হিসাবে ৪২ কোটি টাকা জমা রেখেছেন। ভুয়া কাগজপত্র তেরি করে অবৈধ প্রক্রিয়ায় প্রতারণার মাধ্যমে তিনি ওই টাকা অর্জন করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক