১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
দুর্গাপুর পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ, মানা হয় নি সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি কাউখালী থানা প্রশাসনের সাথে সুনাম কমিটির লবি সভা অনুষ্ঠিত বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে আম্পায়ার পাঠাবে আইসিসি থানায় ঢুকে পুলিশ ও আসামীর ওপর হামলা ৫ হামলাকারী আটক মোংলায় আধা-নিবিড় বাগদা চিংড়ি চাষ বিষয়ক প্রশিক্ষণ ঠাকরগাঁওয়ের পীরগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু মান্দায় ভূমিহীনদের ঘর উচ্ছেদ করতে চায় দখলদার বিপাকে ভূমিহীন মানুষ কাউখালীতে ব্যাংক কর্মকর্তার বাড়িতে দুর্র্ধর্ষ চুরি মাদারীপুরে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই ইটভাটা মালিককে জরিমানা স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী শ্যালিকাকে তুলে নিয়ে ধর্ষণ!

জগন্নাথপুরে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর সদরের দুর্বৃত্তরা একটি পুকুরে বিষ প্রয়োগ করেছে। এ ঘটনায় প্রায় ৩ লাখ টাকার মাছ মারা গেছে। শনিবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার পৌরশহরের নূর মোহাম্মদের ছেলে সিজির মিয়ার পুকুরে প্রায় ৩লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন জাতের পোনা মাছের চাষ করেন। মাছগুলো কিছুদিন পরেই তারা বিক্রি করত। শনিবার রাতে কে বা কারা পুকুরে বিষ প্রয়োগ করে। সকালে সব মাছ মরে ভেসে ওঠে।

পুকুরের মালিক সিজির মিয়া জানান, ‘এত বড় সর্বনাশ কে করল আল্লাহই জানেন। আমি পথে বসে গেলাম।’ এক সপ্তাহ পর মাছগুলো বিক্রি করলে সব টাকা উঠে আসত। শত্রুতাবশত কেউ এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করেন তিনি।

এ পর্যন্ত তার হিসাব অনুযায়ী দুর্বৃত্তরা ৩ লাখ টাকার মাছ মেরে ফেলেছে। তিনি এই ঘটনায় জগন্নাথপুর থানায় একটি জিডি করবেন বলেও জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে জগন্নাথপুর উপজেলা মৎস্য কর্মকর্তা আক্তারুজ্জামানের মুঠোফোনে যোগাযোগ করা হলে বার বার ফোন করে ফোনে আলাপ করা সম্ভব হয় নাই।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক