১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মণিরামপুরে যুবদলের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নজরুল ইসলাম,  মণিরামপুর প্রতিনিধি:
মণিরামপুরে যুবদলের উদ্যোগে করোনা ভাইরাসে আক্রান্ত জাতয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় যুবদলের সাবেক সভাপতি ও সংসদ সদস্য বরকত উল্লাহ বুলুর আরোগ্য কামনায় আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে পৌরশহরের দক্ষিন মাথা সংলগ্ন দলটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন যশোর জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যাতম সদস্য ও মণিরামপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব মুহাম্মদ মুছা।

উপজেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও যুবনেতা রাসেল হুসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর সেচ্ছাসেবক দলের  সাবেক সভাপতি ফিরোজ বিশ্বাস, পৌর বিএনপির তরুণনেতা জাহাঙ্গীর বিশ্বাস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পৌর যুবদলের আহবায়ক প্রার্থী বিল্লাল হোসেন, সদস্য সচীব প্রার্থী সাইফুলসহ উপজেলা ও পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকেরা।

দোয়া মাহফিলে অসুস্থ বিএনপির নেতাদের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক