২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নেত্রকোণা সড়ক দূর্ঘটনায় কৃষি শ্রমিকসহ নিহত – ২ ও আহত – ৪

গোলাম কিবরিয়া সোহেল, নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোণা মদন সড়কের মৌজে বালি সংলগ্ন বাইসতল বন্দের কাছে মঙ্গলবার সকালে বালিবাহি লড়ী চাপায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নেত্রকোণা ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার খানে আলম জানান, একটি বালুভর্তি লড়ি নেত্রকোণা থেকে লক্ষিগঞ্জ যাওয়ার পথে সদর উপজেলা কাইলাটি ইউনিয়নের মৌজে বালি গ্রামের রেইনট্রি তলায় বাইসতল বন্ধে সকাল সাড়ে ছয়টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিক্সা ভ্যানকে চাপা দিয়ে খাদে পড়ে যায়।

এসময় দোকানের পাশে আগুন পোহানোরত কৃষি শ্রমিকসহ দুইজন নিহত ও চারজন আহত হয়।নিহতরা হচ্ছে মৌজে বালি গ্রামের মৃত মোকসেদ মিয়ার পুত্র কৃষি শ্রমিক এমদাদ (৩৫) ও শিবপ্রাসাদপুর গ্রামের ভ্যান চালক সেলিম (৩০)।

দূর্ঘটনার খবর পেয়ে আশেপাশের স্হানীয় লোকজন আহতদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরন করে। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক