২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ধামরাই উপজেলার কুশুরা পূর্বপাড়া ৩য় তম ব্যাডমিন্টন এর শুভ উদ্বোধন

মোঃ নূরহোসেন ধামরাই উপজেলা প্রতিনিধিঃ- ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের কুশুরা, কুনি কুশুরা, শ্রীপুর এর আয়োজনে কুশুরা পূর্বপাড়া ৩য়তম ব্যাডমিন্টন খেলার শুভ উদ্বোধন করা হয়।

৩য়তম ব্যাডমিন্টন খেলার শুভ উদ্ভোধক হিসেবে ছিলেন সাবেক সিআইপি মোহানা অয়েল মিলের সম্মানিত চেয়ারম্যান ও কুশুরা ইসলামে দাখিল মাদ্রাসার সম্মানিত সভাপতি জনাব মোঃ আব্দুর রাজ্জাক সাহেব।

 

বক্তব্যে বলেন দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানান।

অতিথি হিসেবে ছিলেন সমাজকল্যাণ যুব উন্নয়ন সংঘের সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা মোঃ নজরুল ইসলাম,উপজেলা যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন,বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি জনাব হাবিবুর রহমান হাবিব,কুশুরা গ্রামের কৃতি সন্তান আফসার উদ্দিন, সোরহাব মৃধা,ফরিদ হোসেন,সাংবাদিক মোঃ নূর হোসেন,মোখলেছুর রহমান,তানভির রানা,মোঃ নাজিম হোসেন,সাখায়াত হোসেন।

সঞ্চালনায় ছিল মোঃ আবু কাউছার, রবিউল করিমরুবেল,আজিজুল,মোজাম্মেল,সোহান,সোহাগ,সুজন,ও সার্বিক সহযোগীতায় কুশুরা, কুনিকুশুরা,শ্রীপুর গ্রামবাসী।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক