২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

১০ কোটি টাকা মূল্যের ইয়াবা জব্দ

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ৩ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছেন বিজিবি সদস্যরা। এ ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

বিজিবি জানিয়েছে, গতকাল সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ওমরখাল সীমান্ত এলাকায় অভিযান চালান হ্নীলা দমদমিয়া বিওপিতে কর্মরত বিজিবি সদস্যরা। রাত ৩টার দিকে তিন ব্যক্তি কয়েকটি বস্তা কাঁধে নিয়ে বেড়িবাঁধ অতিক্রম করে ওমরখালের দিকে আসলে বিজিবি সদস্যরা এগিয়ে যান। বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যান।

এ সময় কাউকে আটক করা না গেলেও ইয়াবাভর্তি চারটি বস্তা জব্দ করে বিজিবি। বস্তাগুলো থেকে ২ লাখ ৭৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ছাড়া রাত দেড়টা থেকে ভোর ৪টা পর্যন্ত হ্নীলা ওয়াবরাং নাফনদী সীমান্ত এলাকায় আরেকটি অভিযান চালিয়ে ৪৫ হাজার পিস ইয়াবাভর্তি একটি বস্তা উদ্ধার করা হয়। এ অভিযানেও কাউকে আটক করা যায়নি।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, জব্দ করা ইয়াবার মূল্য প্রায় ১০ কোটি টাকা। ইয়াবাগুলো ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রকব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য জমা রাখা হয়েছে।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক