১৩ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ

ছিনতাইয়ের নাটক সাজিয়ে ফেঁসে গেলেন বাদী

অনলাইন ডেস্ক: রাজশাহীতে ছিনতাইয়ের নাটক সাজিয়ে মিথ্যা মামলা করে ফেঁসে গেলেন বাদী নিজেই। নূরে হাবিব ডুজন (৩৮) নামের এক ব্যক্তি ছয় লাখ টাকা ছিনতাই হওয়ার অভিযোগে সোমবার (১১ জানুয়ারি) মহানগরীর বোয়ালিয়া থানায় মামলা করেন। কিন্তু পুলিশের তদন্তে বেরিয়ে আসে তিনি মিথ্যা বলেছেন। নূরে হাবিব মহানগরীর ভদ্রা জামালপুর এলাকার বাসিন্দা। বাবা মৃত হাবিব উদ্দিন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, নূরে হাবিব মামলায় উল্লেখ করেন ঘটনার দিন তিনি প্রিমিয়ার ব্যাংকের রাজশাহীর আলুপট্টি শাখা থেকে টাকা তুলে মোটরসাইকেলে যাচ্ছিলেন। বোয়ালিয়া থানা থেকে সামান্য দূরে মোটরসাইকেলে আসা দুই যুবক তার টাকার ব্যাগ নিয়ে গেছে।

কিন্তু পুলিশ ব্যাংকটির সিসি ক্যামেরার ফুটেজ দেখে নূরে হাবিবকে পায়নি। এমনকি ব্যাংক থেকে কোনো টাকা তোলা হয়নি বলে কর্তৃপক্ষ পুলিশকে জানায়। তার ব্যাংক হিসাবে আছে মাত্র ৮৩ টাকা।

এরপর থানায় জিজ্ঞাসাবাদের একপর্যায়ে নূরে হাবিব মিথ্যা মামলার কথা স্বীকার করে পুলিশকে লিখিতভাবে জানান, তার আমেরিকা প্রবাসী বড় ভাই রওশন আলীর ডিপিএস থেকে তিনি ছয় লাখ টাকা তুলে খরচ করে ফেলেছেন। ভাইকে না জানিয়ে এ টাকা খরচ করে ফেলায় তিনি ছিনতাই নাটক সাজান।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মিথ্যা তথ্য দিয়ে পুলিশকে বিভ্রান্ত করায় বাদীর বিরুদ্ধেই আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক