২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মিষ্টি নিয়ে বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা

অনলাইন ডেস্ক: নির্বাচনে জয়ী হওয়ায় প্রতিপক্ষ প্রার্থীদের বাসায় মিষ্টি নিয়ে গেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। আজ রোববার বিকেলে নির্বাচনে তার প্রতিপক্ষ বিএনপির সমর্থিত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও জামায়াত সমর্থিত প্রার্থী মাওলানা মোশাররফ হোসেনের বাসায় যান নবনির্বাচিত মেয়র।

কাদের মির্জা তার নির্বাচনী প্রতিপক্ষদের সঙ্গে আলাপ করেন এবং তাদের সহযোগিতা থাকার কথা স্বীকার করে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি বলে, আপনাদের সহযোগিতা থাকার কারণে আমি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে আমি জয়ী হয়েছি। এ জয় শুধু আমার না, আপনাদেরও। এ সময় তাদের কাছে তিনি অপরাজনীতি, দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ পৌরসভা পরিচালনায় সহযোগিতা চান। এ নিয়ে আগামী কিছুদিনের মধ্যে তারা একটি বসারও সিদ্ধান্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, উপজেলা জামায়াতের আমীর বেলায়েত হোসেন, জামায়াত নেতা কামাল উদ্দিন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক