২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

স্কুলছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগ

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় আজ রোববার দুপুরে মেয়েটির মা বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা করেছেন।

অভিযুক্ত যুবক ইসমাইল মিয়া উপজেলার আঠারবাড়ীর দিঘালিয়া গ্রামের আবদুল খালেকের ছেলে।

পুলিশ ও ভক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ইসমাইল মিয়ার সঙ্গে ওই মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। গত মঙ্গলবার কথা আছে বলে মেয়েটিকে বাড়ি থেকে ডেকে নেয় ইসমাইল। এরপর নিজের ঘরে আটকে রেখে তাকে ধর্ষণ করে।

পরে ঘটনা জানাজানি হলে ছাত্রীটিকে আটকে রেখে স্থানীয়ভাবে সালিশ করে মীমাংসার চেষ্টাও করা ধর্ষনকারীর পরিবার কিন্তু সমাধান না হওয়ায় আজ রোববার সকালে আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে অভিযোগ জানায় মেয়েটির পরিবার। পরে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মেয়েটি জানায়, তাকে কথা বলার জন্য ডেকে নিয়ে যায় ইসমাইল। কিন্তু ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। এরপর তাকে ঘরে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের মিয়া বলেন, মেয়েটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। জানা যায় ধর্ষিতা মেয়েকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাচ্ছে ধর্ষিতার পরিবার।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক