২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

যে কারণে আর চুম্বন-দৃশ্য করবেন না ইমরান হাশমি

অনলাইন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সিনেমার পর্দায় থাকা মানেই চুম্বন দৃশ্য থাকবেই। তার ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তরা সিরিয়াল কিসার হিসেবেই চেনে। কিন্তু এই সিরিয়াল কিসারই নাকি এখন আর চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না, কিন্তু কেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের জনপ্রিয় এই অভিনেতা নিজের সিরিয়াল কিসার চরিত্র থেকে সরে যাওয়ার কথা জানান। ভারতের জনপ্রিয় পত্রিকা বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি। ইমরান হাশমি বলেন, ‘এখন সময় বদলে গেছে এবং আমার চরিত্রগুলো আগের থেকে অনেক বদলে গেছে।’

এছাড়া ইমরান নিজের সিরিয়াল কিসার ইমেজ নিয়েও কথা বলেন। সাক্ষাৎকারের ভিডিওতে সাংবাদিক ফারিদন শাহরিয়ার মজা করে ইমরান হাশমিকে প্রশ্ন করেন, আপনাকে সিরিয়াল কিসার হিসেবে অভিনেত্রী ও ভক্তরা চেনেন।

উত্তরে মুচকি হেসে ইমরান বলেন, ‘করোনার কারণে এখন কোনো চুমুর দৃশ্য করব না।’

 

এরপর হেসে বলেন, ‘সামনে হয়তো প্রয়োজন হলে করতে পারি। তবে সেটি করোনার পর।’

এছাড়া তার নতুন মিউজিক ভিডিও ‘লুট গয়ে’-এর সফলতা ও নতুন অভিনেত্রীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানতে চাইলে ইমরান হাশমি বলেন, ‘প্রতিটি কাজেই সবার কমফোর্ট জোন থাকা দরকার। কারণ যুক্তি থারেজা ইনস্টাগ্রাম থেকে উঠে এসেছে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে যুক্তি প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছে। তবে তাকে দেখে কখনো মনে হয়নি সে নতুন।’

ইমরান আরো বলেন, ‘নতুন হলেও সে খুবই ভালো অভিনয় করেছে।’

নতুন মিউজিক ভিডিও টি-সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় গানটি। মিউজিক ভিডিওতে ইমরান হাশমিকে ইন্সপেক্টর বিজয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। এ ছাড়া মিউজিক ভিডিওটি পরিচালনা করেন রাধিকা রাও এবং বিনয় সপ্রু। গানে কণ্ঠ দেন জনপ্রিয় সংগীতশিল্পী জুবিন নটিয়াল।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক