২২শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মেসির রেকর্ডের ম্যাচেও বার্সার হতাশা

অনলাইন ডেস্ক: বার্সেলোনা ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ লা লিগা ম্যাচ খেলার রেকর্ড এখন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। এমন ম্যাচে গোলও পেলেন তিনি। কিন্তু ঘরের মাঠে ম্যাচটা জিততে পারল না কাতালান ক্লাবটি।

রবিবার ন্যু ক্যাম্পে কাদিসের বিপক্ষে ১-১ গোলে ড্র করে বার্সেলোনা।

৩২ মিনিটে পেনাল্টি থেকে করা গোলে দলকে এগিয়ে দেন ৫০৬তম লা লিগা ম্যাচ খেলতে নামা মেসি। সেই লিড ধরে রেখেই সমর্থকদের জয়ের স্বপ্ন দেখাচ্ছিল দলটি। কিন্তু শেষ মুহূর্তে কাদিস স্পট কিক থেকে ম্যাচে সমতা ফেরায়। গোল করেন আলেক্স ফার্নান্দেস।

লা লিগায় টানা সাত ম্যাচ জয়ের পর থামল বার্সা। আগের দিন শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদ হেরে যাওয়ায় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সামনে সুযোগ আসে পয়েন্টের ব্যবধান কমানোর। ভাইয়াদলিককে হারিয়ে রিয়াল সেই সুযোগটা কাজে লাগায়। বার্সা পূর্ণ পয়েন্ট না পাওয়ায় ব্যবধানটা খুব বেশি ঘুচল না। বরং তৃতীয় স্থান হারানোর শঙ্কায় এখন রোনাল্ড কোম্যানের দল।

সোমবার ওসাসুনাকে সেভিয়া হারালেই চতুর্থস্থান থেকে তৃতীয় স্থানে চলে আসবে দলটি। নেমে যেতে হবে বার্সাকে। ২৩ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৪৭। এক ম্যাচ কম খেলা সেভিয়ার পয়েন্ট ৪৫। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক