২৩শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বাবুগঞ্জে চেয়ারম্যান পদে লড়বেন মোস্তাফিজুর রহমান টুলু।

বিশেষ প্রতিনিধি ॥ বাবুগঞ্জ রহমাতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি তথা ২০ দলীয় ঐক্ জোটের মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগ করছেন দৈনিক শাহানামা পত্রিকার বাবুগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকার বার্তা সম্পাদক বাবুগঞ্জ প্রেসক্লাবে সিনিয়র সংবাদিক, মুলাদী কুতুব পুর মাধ্যমিক বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান টুলু।

একাধারে তিনি মানুষ গড়ার কারিগর ও সমাজ সেবক। দীর্ঘদিন এলাকায় মানুষের আপদে বিপদে সহায়তা করে এবার নির্বাচনী মাঠে এসেছেন আলোচনার শীর্ষে। সৎ আর ন্যায় নিষ্ঠার সাথে নিজের অর্থায়নের এলাকায় উন্নয়নমূলক কর্মকান্ডের কারনে রহমাতপুর এলাকায় ভোটারদের মধ্যে সাড়া ফেলেছেন।

অনেকে বলছেন জনপ্রতিনিধি হিসেবে সমাজের দর্পণ শিক্ষক ও সাংবাদিক কে সমর্থন দিবো। যাতে এলাকায় কোনো ঘুষ দুর্নীতি মাদক না থাকে। এই ইউনিয়ন যেন একটি আধুনিক ইউনিয়নে পরিণত হয়। এমন প্রত্যাশা নিয়ে ইউনিয়নের চিত্র বদলে দেয়ায় প্রত্যয়ও ব্যক্ত করেন এই চেয়ারম্যান পদ প্রার্থী শিক্ষক ও সাংবাদিক মোস্তাফিজুর রহমান টুলু । তিনি বলেন আমি নির্বাচিত হলে এই ইউনিয়নকে একটি আধুনিক ঘুষ দুর্নীতি সন্ত্রাস-মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। যা জেলার সকলে মডেল হিসেবে দেখবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক