২রা এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফের আলোচনায় সানা খান!

জনপত্র ডেস্ক: অভিনেত্রী সানা খান গেল বছর অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বিদায় নিয়েছেন বলিউড থেকে। ইসলাম ধর্মে মনোযোগী হওয়ার কারণে অভিনয় থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছিলেন এ অভিনেত্রী।

এমন ঘোষণার এক মাস পর গুজরাটে মুফতি আনাসকে বিয়ে করেন সানা খান। তারপর থেকে রীতিমত টক অব দ্য টাউনে পরিণত হন সানা-আনাস। বিয়ের পর দাম্পত্য জীবনের নানা মুহূর্তের ছবি শেয়ার করেন সানা খান। তা মুহূর্তেই ভাইরাল বনে যায়। গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনায় ছিলেন তারা।

সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছেন এ জুটি। নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন সানা। তাতে দেখা গেছে, স্বামীর সঙ্গে দুবাইয়ে গিয়েছেন তিনি। বুর্জ আল খলিফার ওপরের রেস্তোরাঁয় বসে সোনায় মোড়া কাপে কফি খাচ্ছেন সানা। তার সঙ্গে আরো রকমারি খাবার।

ওই ছবির ক্যাপশনে সানা লেখেন, ‘আমার স্বামী আমাকে সারপ্রাইজ দিয়েছে। বুর্জ খলিফায় ব্রেকফাস্ট আর গোল্ড প্লেটেড কফি!’ বৃহস্পতিবার (১ এপ্রিল) শেয়ার করা ওই ছবিতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। ছবির কমেন্টস বক্স থেকেই তার ধারণা পাওয়া যাচ্ছে। নেট দুনিয়ায় অনেকেই সানা খান ও তার স্বামীর প্রশংসা করেছেন। পাশাপাশি তাদের দাম্পত্য বন্ধন অটুট থাকার কথাও বলেছেন কেউ কেউ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক