৩রা এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম
অভিনয়ে নাম লিখাতে চান সাকিব আল হাসান ব্রাহ্মণবাড়িয়ায় পৌনে ৬ কেজি ওজনের শিশুর জন্ম! আমেরিকার সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক বসবে না ইরান স্বামী করোনা আক্রান্ত, প্রিয়াঙ্কা গান্ধীর নির্বাচনী প্রচার বাতিল দরজা ভেঙে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করল পুলিশ যুক্তরাষ্ট্রের ক্যাপিটল হিলে হামলার চেষ্টা, নিহত ২ আবাসিক এলাকায় ‘বাস টার্মিনাল’, হর্নের উচ্চ শব্দে স্বাস্থ্যের ক্ষতি ৩ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত সুন্দরবনের সকল পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা তাহিরপুরে রাস্তা ও টয়লেট নির্মাণ কাজে নিম্নমানের বালু পাথর ব্যবহার কুমিল্লায় বিয়ের বাড়ির সংঘর্ষে ২ নিহতের ঘটনায় আসামী ২৭ গ্রেফতার- ১

অভিনয়ে নাম লিখাতে চান সাকিব আল হাসান

জনপত্র ডেস্ক: সাকিব আল হাসান বিশ্ব তারকা। তারকা খ্যাতিতে শুধু দেশ না, বিশ্বের অনেককেই পেছনে ফেলবেন বাংলাদেশের ক্রিকেটের পোস্টারবয়। আইপিএল খেলতে এখন কলকাতায় অবস্থান করছেন সাকিব। কোয়ারেন্টিনের শেষ দিনে আছেন তিনি। ভক্তদের সঙ্গে আড্ডা দিতে সাকিব আসেন ইন্সটাগ্রাম লাইভে।

সেই আড্ডায় সাকিবের ক্রিকেট ও ব্যক্তিগত জীবনের নানা দিক উঠে আসে। অনেকেই জানতে চান সাকিবের পছন্দ অপছন্দের নানা দিক। আড্ডার এক পর্যায়ে উপস্থাপক কিছু নারী ভক্তের কমেন্ট পড়ে শোনান সাকিবকে। তাদের প্রশংসা শুনে সাকিব কিছুটা লজ্জাও পান।

এমন সময় উপস্থাপক সাকিবকে জিজ্ঞেস করেন, অভিনয়ে আগ্রহী কি না তিনি। সাকিব কিন্তু অভিনয়ের ব্যাপারটি একেবারে উড়িয়ে দেননি। অকপটেই বলেছেন স্বল্প দৈর্ঘ্যের চরিত্রে হলেও, অভিনয়ের ইচ্ছা আছে তার।

অভিনয়ের সঙ্গে অবশ্য সাকিব অপরিচিত নন। সরাসরি কোনো নাটক-সিনেমায় অভিনয় না করলেও, গেলো এক যুগেরও বেশী সময় ধরে বিজ্ঞাপন চিত্রে নিয়মিত মুখ সাকিব। গেলো ক’বছরে বিজ্ঞাপনের তার চাহিদাও বেড়েছে বহুগুণ।

আইসিসির এক বছরের নিষেধাজ্ঞায় থাকাকালীনও বিজ্ঞাপনে ছিলো তার সরব উপস্থিতি। তাই অভিনয়ে আসলেও খুব একটা সমস্যা হবার কথা না সাকিবের। কারণ তিনি যাই করেন সেটাতেই তো বিশ্বসেরা হয়ে যান।

তবে একটা বিষয় নিয়ে অনেকেরই বেশ কৌতূহল হতে পারে। সম্প্রতি সাকিব তার নিত্য নতুন সব ইচ্ছার কথা জানাচ্ছেন। কদিন আগে বলেন ভবিষ্যতে বিসিবির সভাপতি হতে চান। শুধু তাই না, কখনো সভাপতি হলেও ইতিহাসের সেরা সভাপতিই হবেন তিনি। এবার জানালেন তার অভিনয়ে আসার বাসনার কথা। সামনে আবার নতুন কি ইচ্ছার কথা জানান সাকিব ভক্তরা হয়তো এখন সেটার অপেক্ষাই করছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক