৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘শিশুবক্তা’ রফিকুলের মুক্তি চান মামুনুল হক

জনপত্র ডেস্ক: র‌্যাবের হাতে আটক হওয়া ‘শিশুবক্তা’ নামে পরিচিত মাওলানা রফিকুল ইসলাম মাদানীর মুক্তি দাবি করেছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। বুধবার (৭ এপ্রিল) দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া একটি পোস্টে তিনি এ দাবি করেন।

মুক্তি চাওয়া পোস্টে মামুনুল হক লেখেন, মাওলানা রফিকুল ইসলাম মাদানী র‍্যাব-এর নিরাপত্তায় আছে মর্মে নিশ্চিত হয়েছি। অবিলম্বে তাঁর মুক্তি দাবি করছি।

রাষ্ট্র বিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ‘শিশু বক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। নেত্রকোনার পূর্বধলা থেকে তাকে আটক করা হয়।

ঠিক কখন তাকে আটক করা হয়েছে সে সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি। তবে তাকে আটক করার বিষয়টি দৈনিক ইত্তেফাক অনলাইনকে নিশ্চিত করেছে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারি পরিচালক ইমরান খান।

 

এর আগে বুধবার (৭ এপ্রিল) রাত ৩টার দিকে তাকে নিজ বাসা থেকে অজ্ঞাত পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন অনেকেই। তার ব্যক্তিগত সহকারীর সূত্র দিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ খবর পোস্টও করেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাওলানা রফিকুল ইসলামের সর্বশেষ পোস্টে তিনি লিখেন, ‘আমাকে গুম করার চেষ্টা চলছে’।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক