২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গলাকাটা জোড়া খুনের মাথা উদ্ধার

জনপত্র ডেস্ক: ভোলার চরফ্যাশনে দুই যুবকের গলা কাটা পোড়া লাশের মাথা উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার আছলামপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের ফরাজি বাড়ির বাথরুমের ট্যাংকি থেকে পোড়া লাশের মাথা দুইটি উদ্ধার করা হয়।

গত ৮ এপ্রিল আছলামপুর ইউনিয়নের সুন্দরী ব্রিজের সংলগ্ন জামাল ভুঁইয়া বাড়ি থেকে মাথাবিহীন ২টি পোড়া লাশ উদ্ধার করে চরফ্যাশন থানা পুলিশ। দুর্বৃত্তরা এই বাগানে গলা কেটে দুই যুবককের মাথা কেটে নিয়ে লাশ আগুনে পুড়িয়ে দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে লাশ দাফন করে। এই ঘটনায় চরফ্যাশন থানার এস আই নুরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা করে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। উদ্বারকৃত মাথা দু’টি ডিএনএ টেস্টের জন্য পাঠানো হবে।

মামলার তদন্তকারি কর্মকর্তা জানান, জোড়া খুনের সাথে জড়িত থাকার অভিযোগে বৃহম্পতিবার রাতে আবু জাফর ফরাজী (৬২) ও তার স্ত্রী (৪০), মো. আবুল কাশেম (২২) হেলাল উদ্দিন (২৫) ও আলী আজগর (৩৫) সহ ৭ জনকে চরফ্যাশন থানা পুলিশ আটক করেছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক