২৬শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নায়ক আলমগীরের মৃত্যুর গুজব

জনপত্র ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বরেণ্য চিত্রনায়ক আলমগীর। গত রোববার (১৮ এপ্রিল) রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। চিকিৎসায় এ অভিনেতার অবস্থা যখন উন্নতির দিকে, ঠিক এমন সময় হঠাৎ তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এতে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টদের অনেকেই।

রোববার (২৫ এপ্রিল) সন্ধ্যায় মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে এ অভিনেতার। পরে দেশীয় একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে আলমগীর বলেন, ‘আমি ভালো আছি, সুস্থ আছি।’

এর আগে গত বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন নায়ক আলমগীর ও রুনা লায়লা।

গত ১৭ এপ্রিল টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তারা। ১৮ এপ্রিল করোনাভাইরাস ধরা পড়ে আলমগীরে শরীরে। সেদিনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, যারা গুজব ছড়ানোর সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, আমাদের বরেণ্যজনদের নিয়ে একাধিকবার মৃত্যুর গুজব ছড়িয়েছে। এর সঙ্গে কারা জড়িত তা খুঁজে বের করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আমরা পুলিশের সাইবার টিমের সহায়তা নেব। প্রয়োজনে মামলাও করব।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক