৪ঠা মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দরজা ভেঙে অস্ত্রের মুখে গৃহবধূকে গণধর্ষণ

জনপত্র ডেস্ক: রাজশাহীর বাঘায় দরজা ভেঙে ঘরে ডুকে অস্ত্রের মুখে এক গৃহবধূকে (২৫) গণধর্ষণ করেছে তিন বন্ধু। সোমবার রাতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় মামলা দায়েরর পর সুরুজ মালিথা নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ

অভিযোগে জানা যায়, বাঘা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলিগ্রামের রুবান মালিথার ছেলে সুরুজ মালিথা (৩৫), এলু মালিথার ছেলে ঝুন্টু মালিথা (৩৪) ও গোলমাল হোসেনের ছেলে রুজদার আলী (৪৫) সোমবার রাত ১২টার দিকে উপজেলার দুই সন্তানের জননীর বাড়ির গেট ও ঘরের দরজা ভেঙে প্রবেশ করে।

এ সময় তাকে অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে। তবে এ সময় তার দুই সন্তান পাশের রুমে ঘুমিয়েছিল। স্বামী সপ্তাহ খানেক আগে ধান কাটতে এলাকার বাইরে গেছেন। এই সুযোগে তিন বন্ধু মিলে তাকে গণধর্ষণ করে। গৃহবধূকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ বাদি হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর সুরুজ মালিথাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক