১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রোনালদোর সঙ্গে খেলতে চাই : নেইমার

ক্যারিয়ারের লম্বাসময় আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় একসঙ্গে খেলে প্রায় সবধরনের সাফল্যই পেয়েছেন নেইমার, জিতেছেন অনেক শিরোপা।

বর্তমানে তিনি খেলছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)। যেখানে তার সতীর্থ বর্তমান সময়ের তরুণ সেনসেশন কাইলিয়ান এমবাপে। কিন্তু কখনওই সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলা হয়নি নেইমারের।

তাই এবার রোনালদোর সঙ্গে খেলার ইচ্ছার কথা জানালেন ২৯ বছর বয়সী এ স্টাইলিশ ফরোয়ার্ড। সুযোগ পেলে রোনালদোর সঙ্গে একই খেলতে চান বলেছেন নেইমার।

ফ্রান্সের স্থানীয় সংবাদমাধ্যমে নেইমার বলেছেন, ‘আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলতে চাই। এরই মধ্যে মেসি এবং এমবাপের মতো গ্রেট ফুটবলারদের সঙ্গে খেলেছি আমি। কিন্তু এখনও রোনালদোর সঙ্গে খেলা হয়নি আমার।’

শুধু রোনালদোর সঙ্গে খেলার কথাই জানাননি নেইমার, জানিয়েছেন নিজের সবচেয়ে বড় স্বপ্নের কথাও। তবে সেটি ক্লাব ফুটবলে নয়। নিজ দেশের হয়ে বিশ্বকাপ জিততে চান নেইমার।

তিনি বলেছেন, ‘আমি বিশ্বকাপ জিততে চাই। এটাই আমার সবসময়ের সবচেয়ে বড় স্বপ্ন। তবে পিএসজির হয়েও সব শিরোপা জিততে চাই আমি। আমার বয়স এখন প্রায় ৩০ এবং ব্যক্তিগত দিক থেকে আমার ক্যারিয়ার এখন পর্যন্ত বেশ ভালো।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক