১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে ৯০ বোতল ফেনসিডিল

প্রাইভেটকারের তেলের ট্যাংকিতে থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় চারজনকে গ্রেফতারও করা হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের রামপট্টি এলাকা থেকে ফেনসিডিল উদ্ধার ও চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া ২নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়নের বেনজির বিশ্বাস (৪০), শিবগঞ্জ থানাধীন ৭নং ওয়ার্ডের শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল জেলার কোতোয়ালি মডেল থানাধীন ১৬নং ওয়ার্ডের ব্রাউন্ড কম্পাউন্ডের বাসিন্দা মাইনুল ইসলাম সিকদার ওরফে মনু (৪৫) এবং বানারীপাড়া থানাধীন সলিয়াবাকপুর গ্রামের মিয়া বাড়ির মাইনুদ্দিন মিয়া (৪৫)।

বুধবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়,  গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রামপট্রি এলাকায় চেকপোস্ট বসায়। এ সময় ঢাকা থেকে বরিশালগামী একটি নীল রঙের প্রাইভেটকার চেকপোস্টের কাছে পৌঁছালে পুলিশের কাছে অসংলগ্ন কথা বলে প্রাইভেটকারে থাকা আরোহীরা। পরে কৌশলী জিজ্ঞাসাবাদ ও তল্লাশির একপর্যায়ে তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৌশলে রাখা ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চার মাদক কারবারি জানায়, তারা সীমান্তবর্তী এলাকা চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিল এনে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারি বিক্রয় করতো এবং এদের কাজে একটি সংঘবদ্ধ চক্র জড়িত রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বরিশাল এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় মিডিয়া সেল থেকে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক