১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হাসপাতাল থেকে আবারো থানায় ইভ্যালির সিইও রাসেল

হাসপাতাল থেকে চিকিৎসা শেষে আবারো গুলশান থানায় নেওয়া হয়েছে গ্রাহকের হাজার কোটি টাকা আত্মসাতের মামলায় গ্রেফতার হওয়া ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলকে। শুক্রবার রাত সোয়া ১২টার দিকে তাকে থানায় নিয়ে আসা হয় বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই ওয়াহিদুল ইসলাম। এর আগে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গুলশান থানা থেকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পরে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়।

এসআই ওয়াহিদুল ইসলাম বলেন, শুক্রবার রাত ৯টার দিকে রাসেল অসুস্থ বোধ করছেন বলে আমাদের জানান। পরে তাকে রাত সাড়ে ৯টার দিকে তাকে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবারো থানায় নেওয়া হয়।

এর আগে শুক্রবার বিকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে হাজির করা হয়। এরপর ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়। পরে বিকাল সাড়ে ৪টায় মোহাম্মদপুরের বাসা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। ওই মামলায় রাসেল দম্পতিকে গ্রেফতার দেখায় র‌্যাব।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক