১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চরমোনাইতে প্রেমিকা নিয়ে দ্বন্দ্ব, স্কুলছাত্র খুন

বরিশাল সদর উপজেলার চরমোনাই ‍ইউনিয়নের রাজারচর ‍এলাকা থেকে নিখোঁজের দুদিন পর সাকিব (১৯) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার চরমোনাই ইউনিয়নে রাজারচর গ্রাম থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব রাজারচর গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। সে স্থানীয় রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

সাকিবকে হত্যার পর মরদেহ কলাবাগানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন এক কিশোরকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত রোববার সন্ধ্যায় সমবয়সী এক কিশোর সাকিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে সাকিব আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে কলাবাগানে একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। ওই কিশোরীকে আরেক কিশোরও পছন্দ করত। এ নিয়ে উভয়ের মধ্যে অনেকদিন ধরে দ্বন্দ্ব চলছিল। প্রেম নিয়ে বিরোধের জেরেই ছেলেকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন সাকিবের বাবা।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, রোববার সন্ধ্যা থেকে ভোরের মধ্যে এই ঘটনা ঘটতে পারে। হত্যার কারণ ও জড়িতদের ব্যাপারে কিছু জানা যায়নি। তবে সাকিবকে বাড়ি থেকে ডেকে নেওয়া সন্দেহভাজন কিশোরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print
ফেসবুক